রবিবার, ১৩ অক্টোবর ২০২৪, ১০:২৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলে মরহুম মকসুদ আহমেদ লেবু’র স্মরণে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে

প্রথম ও দ্বিতীয় স্ত্রীর পরিবারের সদস্যদের সংঘর্ষে প্রবাসী স্বামী নিহত

নিজস্ব প্রতিবেদক: মৌলভীবাজার সদর উপজেলার পুদিনাপুর গ্রামে প্রথম ও দ্বিতীয় স্ত্রীর পরিবারের সদস্যদের সংঘর্ষে দুবাই প্রবাসী হাফিজ উদ্দিন নিহত হয়েছেন।

শুক্রবার রাতে তিনি দ্বিতীয় স্ত্রীকে বাড়িতে নিয়ে গেলে উভয় পরিবারের সদস্যদের মধ্যে এ সংঘর্ষ বাধে। এ ঘটনায় আরও সাত জন আহত হয়েছেন।

তারা হলেন- মনসুর মিয়া, নিজাম উদ্দিন, জাফর মিয়া, আকরাম মিয়া, খালেদ মিয়া, ইমন মিয়া ও হাফেজ মিয়া। এরা সবাই পুদিনাপুর ও আথানগিরি গ্রামের বাসিন্দা। তারা মৌলভীবাজার সদর হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা নিয়েছেন।

নিহত হাফিজ উদ্দিন ছয় মাস আগে দেশে ফিরেছিলেন বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ আরও জানায়, হাফিজ তিন মাস আগে পরিবারের সদস্যদের না জানিয়ে আথানগিরি গ্রামে দ্বিতীয় বিয়ে করেন। তার প্রথম পক্ষের স্ত্রীর ঘরে দুটি সন্তান আছে।

মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াসিনুল হক বলেন, ‘শুক্রবার রাতে হাফিজ উদ্দিন দ্বিতীয় স্ত্রীকে বাড়িতে নিয়ে গেলে প্রথম স্ত্রীর পরিবারের সদস্যরা তাদের ওপর চড়াও হয়। এসময় উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বাঁধে। এক পর্যায়ে হাফিজের মাথায় লোহার খুন্তির আঘাত লাগে। এতে মাটিতে পড়ে যান হাফিজ। পরে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।’

তিনি বলেন, ‘ময়নাতদন্তের জন্য মরদেহ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।’

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com